আমরা শুধু বেতন পাওয়ার জন্য কাজ করি না : বেনজীর আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ র‌্যাবের মহাপরিচালক (ডিজি) মো. বেনজীর আহমেদ বলেছেন, আমরা শুধু বেতন পাওয়ার জন্য কাজ করি না। আমরা একটি সুন্দর আগামী প্রজন্ম গড়ে তোলার লক্ষ্যে কাজ করছি। আমরা আগামী দিনগুলোতে এই রাষ্ট্রকে একটি দৃঢ় ঐক্যের মাধ্যমে সামনের দিকে এগিয়ে নেবো।

বুধবার (২৫ জুলাই) রাত ১০টার দিকে সুনামগঞ্জ পুলিশ লাইনে এক সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন র‌্যাবের ডিজি। বেনজির আহমেদ বলেন, আমরা যখন জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করেছি তখন অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। এক শ্রেণির সমালোচক টেলিভিশনের পর্দায় গরম টকশো করেছেন।

তারপরও আমরা সবাই ঐক্যবদ্ধ থাকায় জঙ্গিবাদ নির্মূলে সফল হয়েছি। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বাংলাদেশ থেকে জঙ্গিবাদ দমন, মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে সফল অভিযান পরিচালনা করছে। এদেশ শিগগিরই মধ্যম আয়ের দেশে পরিণত হবে। মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার সময় যে জাতি যে সমাজ আমাদের থাকবে সেটি হবে একটি উন্নত সমাজ। সেই উন্নত সমাজ প্রতিষ্ঠার জন্য আমাদের সব ধরনের সামজিক বিশৃঙ্খলা, অন্যায়, অন্যায্যতা থেকে মুক্তি পেতে যে যে অবস্থানে রয়েছি সেখান থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে।

সুনামগঞ্জ পুলিশ লাইন্সে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন বেনজীর আহমেদের স্ত্রী জিসান মীর্জা, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে আমন্ত্রিত অতিথিদের সৌজন্যে এক নৈশভোজ অনুষ্ঠিত হয়। র‍্যাবের ডিজি আজ বৃহস্পতিবার তাহিরপুরে লাউড়েরগর এলাকায় একটি মাদকবিরোধী সমাবেশে অংশ নেবেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর